ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হেরোইনসহ আটক

  20-02-2020 05:48PM

পিএনএস ডেস্ক : ঢাকার ধামরাইয়ের চৌহাট ইউনিয়ন পরিষদের সদস্য তোতা মিয়াকে হেরোইনসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাকে চৌহাট এলাকার নাজিম উদ্দিনের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে ৫৯ পুরিয়া (৮ গ্রাম) হেরোইন ও দুই শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারি খলিলুর রহমানের ছেলে নাজিম উদ্দিনকেও আটক করা হয়। তোতা মিয়া চৌহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি। সে এলাকায় জুয়া ও মাদক বিক্রয়ের মূল হোতা বলে জানায় স্থানীয়রা।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ধামরাই সার্কেলের পরিদর্শক আবদুস সালাম। তাদের বিরুদ্ধে ধামরাই থানায় নিয়মিত মামলা করা হচ্ছে বলে নিশ্চিত করেন তিনি।

চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, সকল অপকর্মের হোতা তোতা মিয়া। সে এলাকায় মদ, হেরোইন, ইয়াবা ও গাঁজার কারবার করে যুবসমাজকে ধ্বংসের পথে নিয়েছে। সে প্রতিনিয়ত জুয়ার আসর বসাত এলাকায়। চৌহাট ইউপি চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি জানান, মাদক কারবারি হিসেবে পরিচিত তোতা মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা আটক করেছে বলে শুনেছি।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন