চাঁপাইনবাবগঞ্জে শিশুধর্ষণ ও হত্যাকারী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  21-02-2020 02:16AM

পিএনএস ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর হত্যাকারী তরিকুল ওরফে সাদ্দাম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভারতে পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্তে পুলিশের হাতে আটক হন তরিকুল। তিনি সদর উপজেলার চরবাগডাঙ্গা গ্রামের নোমানের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে তরিকুলকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। পরে তাকে নিয়ে আসার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করলে পুলিশও পাল্টা গুলি চালায়। তরিকুল বুকে গুলিবিদ্ধ হলে তাকে রাত ৯টার দিকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সদর উপজেলার চরবাগডাঙ্গা গ্রামের প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষণের পর হত্যা করে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের এমএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের বাঁশঝাড়ের একটি গর্তে ফেলে দেয়া হয়।

এ ঘটনায় বুধবার ওই শিশুর বাবা বাদী হয়ে তরিকুলসহ অজ্ঞাত পাঁচজনকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন