বাউফলে রোগী সেজে হাসপাতালে ঢুকে নার্সকে ছুরিকাঘাত

  21-02-2020 08:16PM

পিএনএস, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে রোগী সেজে হাসপাতালে ঢুকে সুজাতা দত্ত (২২) নামে এক নার্সকে ছুরিকাঘাতে মারাত্মক জখম করার ঘটনা ঘটেছে।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কালিশুরী ইউনিয়নে স্লোব বাংলাদেশ ইনগ্রিড মেমোরিয়াল নামে একটি বেসরকারী হাসপাতালে ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষ্যদর্শী ওই হাসপাতালের সার্ভিস স্টাফ ইউসুফ খান জানান, সকাল সাড়ে ৬টার দিকে তিন যুবক একটি মটরসাইকেলযোগে হাসপাতালে এসে মূল ফটকে এসে জানান, তারা মটরসাইকেল অ্যাকসিডেন্ট করেছেন। এরপর হাসপাতালের মেইন গেট খুলে দেন তিনি।

পরে নুরজাহান নামে হাসপাতালের এক বুয়া ওই তিন যুবককে জরুরী বিভাগে নিয়ে যান। তারা ভর্তি রেজিস্ট্রার খাতায় বাদল (২৬) পিতা মাছুম আলী গ্রাম কালিশুরি এই ঠিকানা ব্যবহার করেন। এরপর তারা নার্স সুজাতা দত্তকে চিকিৎসা দিতে বলেন।

এসময় নুরজাহান ফুল গাছে পানি দিতে বাইরে চলে যান। এর অল্প সময়ের ব্যবধানে হাসপাতালের জরুরি বিভাগ থেকে ডাক চিৎকার শুনতে পেয়ে হাসপাতালের কর্মচারী সহিদুল, ইউসুফ ও নসির উদ্দিন দৌঁড়ে গিয়ে দেখেন নার্স সুজাতা দত্ত রক্তাক্ত জখম হওয়া অবস্থায় পড়ে আছেন।

ওই সময় লিটন নামে এক দুর্বৃত্ত দুই হাতে দুইটি ছুরি নিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে হাসপাতালের স্টাফরা তাকে আটকে ফেলেন। এই সুযোগে অপর দুই দুর্বৃত্ত মটরসাইকেল যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। আহত নার্স সুজাতাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, মামলার প্রস্ততি চলছে। লিটন নামে একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন