টেকনাফে পলিথিনের ব্যাগ খুলে মিলল নবজাতকের লাশ

  

পিএনএস ডেস্ক : কক্সবাজারের টেকনাফে পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন। নবজাতক ছেলেটির ওজন ৩ থেকে ৪ কেজি। নবজাতক শিশুটি ছিল ছেলে।

আজ শনিবার সকাল ১০টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়ার ঝিনাপাড়া এলাকার একটি কালভার্টের নিচ থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন সাবরাং ইউনিয়নের পরিষদের (ইউপি) চেয়ারম্যান নূর হোসেন।

স্থানীয় লোকজন বলেন, গতকাল শুক্রবার গভীর রাতে কে বা কারা ওই নবজাতকের লাশ পলিথিনের ব্যাগে মুড়িয়ে কালভার্টের নিচে ফেলে যান। আজ স্থানীয় এক পথচারী ইয়াবার বস্তা মনে করে পলিথিনটি খুলে নবজাতকের লাশ দেখতে পান। তাঁর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়। পরে ওই নবজাতকের লাশ উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে নেওয়া হয়।

সাবরাং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী চিকিৎসক রূপণ কুমার সুশীল বলেন, আজ বেলা ১১টার দিকে স্থানীয় কিছু লোক এক নবজাতকের লাশ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন। শিশুটিকে স্বাস্থ্য কেন্দ্রে আনার আগেই সে মারা যায়। তার শরীরে কালো রঙের পানি জাতীয় কিছু ছিল।

ইউপি চেয়ারম্যান নূর হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি থানা-পুলিশকে জানিয়ে নবজাতকের লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন