সুন্দরগঞ্জে সাংবাদিকদের সাথে এমপি'র মতবিনিময়

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সাথে উপজেলার কর্মরত সাংবাদিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার রাতে উপজেলার মনিরাম ফলগাছা গ্রামে সাংসদের নিজ বাড়িতে বর্তমান সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকের সাথে মতবিনিময় করেন।

এমপি শামীম বলেন, উপজেলার পিআইও নুরুন্নবী সরকার তার বদলী সংক্রান্ত বিষয় নিয়ে উন্নয়নমূলক কর্মকান্ডকে বাঁধা গ্রস্থ করছে। বিষয়টি হাই কোর্টে বিচারাধীন থাকায় নিষ্পত্তি করতে বিলম্ব হচ্ছে। তবে অল্প সময়ের মধ্যেই এ সংকট দুর হয়ে যাবে।

তিনি আরো বলেন, গাইবান্ধা ও কুড়িগ্রামবাসীর র্দীঘদিনের স্বপ্ন হরিপুর-চিলমারী তিস্তা গার্ডার সেতুর বন্ধ হয়ে থাকার নির্মাণ কাজ অতিদ্রুত শুরু হবে। তিনি উপজেলার চিকিৎসা সেবাকে শতভাগ নিশ্চিত করার লক্ষে ব্যক্তিগতভাবে ২টি ফ্রি এ্যাম্বুলান্স সার্ভিস অব্যাহত রেখেছেন। পাশাপাশি বামনডাঙ্গা একটি হাসপাতাল নির্মাণ করছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার মান উন্নয়নের জন্য একটি এ্যাম্বুলান্স ও একটি কারগাড়ি এবং নতুন করে ১৩ জন মেডিকেল অফিসারকে যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন। সাংসদ শামীম বলেন, ইতিমধ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, শশ্বানঘাটের দৃশ্যমান উন্নয়ন হয়েছে। তিনি যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে যোগাযোগ অব্যাহত রেখেছেন। সুন্দরগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ধারা অব্যাহত রাখার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন