পিরোজপুরে বাকিতে ঝালমুড়ি না দেওয়ায় দুলাভাইকে পিটিয়ে হত্যা!

  24-02-2020 03:47PM

পিএনএস, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালক দুলাল হাওলাদারের (৪০) লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫৫) নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত আটটার দিকে উপজেলার লক্ষ্মণা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে এবং দুলাল মৃত. ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে গ্রামের আ. রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে দুলাল টাকা না দিয়েই একবার ঝাল মুড়ি খায়। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি চাইতে গেলে দোকানদারের সঙ্গে দুলালের ঝগড়া হয়। এ সময় দুলালের বড় বোন শেফালীর জামাই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝালমুড়ি বিক্রেতা ও দুলালের মধ্যে সমোঝোতার চেষ্টা করেন। কিন্তু দুলাল শান্ত না হয়ে উল্টো ক্ষিপ্ত হয়ে কাঠের চলা দিয়ে ঝালমুড়ি বিক্রেতার উপর আঘাত করেন। এ আঘাত ঠেকাতে গিয়ে দুলাভাই আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।অবস্থার অবনতি ঘটলে বরিশালের শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মাদারীপুর নামক স্থানে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
সকালে নিজ বাড়ি থেকে দুলালকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন