নরসিংদীতে ১১ বছরের শিশু ধর্ষণের শিকার

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে ১১ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে শিশুটিকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নির্যাতনের শিকার শিশুটির পরিবার জানায়, পটুয়াখালীর স্থায়ী বাসিন্দা হলেও বিগত ৭ বছর ধরে কর্মস্থলের সুবাদে সৈয়দনগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন তারা। সোমবার সন্ধ্যা ৭ টায় একই এলাকার নিজ বোনের বাড়িতে যাচ্ছিল শিশুটি। পথে সৈয়দনগর গ্রামের অদুদ মিয়ার ছেলে অনিক (২৪) তাকে জোর করে স্থানীয় একটি পার্কের পেছনে ঝোঁপের আড়ালে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় অনিক।

পরে শিশুটি বাড়ি ফিরে ঘটনার বিবরণ দিলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের দ্বারস্থ হয় শিশুটির পরিবার। মঙ্গলবার দুপুরে শিশুটিকে হাসপাতালে ভর্তির পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করা হয়।

শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম জানান, শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে ঘটনাটির তদন্তে নেমেছে পুলিশ। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস / এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন