গলায় ফাঁস দিয়ে ট্রাক চালকের ‘আত্মহত্যা’

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোরে গলায় ফাঁস দিয়ে গোলাম মোস্তফা মুস্তু (২৮) নামে এক ট্রাক চালক আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে তানোর পৌর এলাকার ভাতরন্দ গ্রামে এ ঘটনা ঘটে। মৃত গোলাম মোস্তফা পৌরসভার ভাতরন্দ গ্রামের তুলা মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী সাথে বাকবির্তকের এক পর্যায়ে বাড়ি থেকে দুই কন্যা সন্তানকে নিয়ে চলে যান তার স্ত্রী। আজ বুধবার দুপুরে গোলাম মোস্তফা ঘরের পাখা (ফ্যান)-এর সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে সাবেক ওয়ার্ড কাউন্সিলর আরব আলী জানায়, গোলাম মোস্তফা ট্রাক চালক ছিলেন। স্ত্রীর সাথে কথা কাটাকাটি হলে তার স্ত্রী রাগ করে সন্তান নিয়ে বাপের বাড়ি চলে যান। আজ দুপুরে খাওয়ার জন্য মোস্তফাকে তার মা ডাকতে গেলে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে চিৎকার শুরু করলে পার্শ্ববর্তী বাড়ির লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এ নিয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন