স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী পলাতক

  27-02-2020 05:58PM

পিএনএস, ডিমলা (নীলফামারীর) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলায় মহছেনা বেগম (৩৬) নামের এক গৃহবধুকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় লাশ উদ্ধার করেছেন ডিমলা থানা পুলিশ। উদ্ধারকৃত গৃহবধু উপজেলার বালাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের হোসেনের মোড় এলাকার বানার উদ্দিনের মেয়ে। গতকাল বুধবার সকালে ওই গৃহবধুর নিজ বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। ডিমলা থানার এস,আই আতিকুর রহমান আতিক জানান, ওই এলাকার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয় এবং ঘটনাস্থলেই লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়। সরেজমিনে গিয়ে জানা যায়, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বালুরঘাট এলাকার সরুমোল্লা মন্ডলের ছেলে মোফাজ্জল হোসেনের সাথে মহছেনা বেগমের বিগত ১৮ বছর পূর্বে বিয়ে হয়।

জিজ্ঞাসাবাদে মহছেনার মা আছিয়া বেগম প্রতিবেদককে জানান, অভাবের তারনায় আজ থেকে ১৮ বছর পূর্বে ছোট মেয়ে মহছেনা ও ছেলেকে নিয়ে জয়পুর হাট জেলায় এক মানুষের বাড়ীতে কাজ কর্ম করে দিন যাপন করি। এমতাবস্থায় পাঁচবিবি উপজেলার বালুরঘাট এলাকার সরুমোল্লা মন্ডলের ছেলে মোফাজ্জল হোসেনের সাথে মহছেনার বিয়ে হয়। দীর্ঘদিন ধরে ঘর সংসার করে পুনরায় ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের হোসেনের মোড় নামক এলাকায় স্থায়ীভাবে বসবাস করার লক্ষে কন্যা সন্তান সুমাইয়া আক্তারকে নিয়ে গত ১০ বছর পূর্বে চলে আসি। মোফাজ্জল হোসেনের নিজ এলাকায় পূর্বের সংসারে তার স্ত্রী-পুত্র থাকায় সে দ্বিতীয় সংসার হিসেবে মহছেনা বেগমের বর্তমান বাড়িতে ৩/৪ মাস পর-পর আসে। তারই ধারাবাহিকতায় দু-সপ্তাহের জন্য এসে প্রায় প্রতিদিনেই ঝগড়া বিবাদ লেগেই থাকত। ঝগড়া বিবাদের বিষয়ে উক্ত ইউনিয়ন চেয়ারম্যান, গন্যমান্য ব্যক্তি বর্গের কাছে বিচারও দিয়েছি। মৃত: মহছেনার মা আরও জানান, গতকাল রাতে আমার মেয়ে ও নাতনী সুমাইয়া ঘুমায় কিন্তু রাত আনুমানিক ৩টার সময় হঠাৎ নাতনী সুমাইয়া নানী-নানী চিৎকার করে বলে, মাকে আব্বা মারতেছে তারাতারি আস। তখনি আমি পাশের ঘর থেকে এসে ঘরের দরজায় ঠাক দেয়া লাঠি নিয়ে বেড়িয়ে দেখি জামাই মোফাজ্জল বের হয়েছে আমি লাঠি দিয়ে আঘাত করতে চাইলে তাৎক্ষনিক আমাকে কিলঘুষি মেরে পালিয়ে যায়।

এ বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুর ছায়া তদন্ত অফিসার সাইফুল ইসলাম ও দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড ঘটনা। এ ঘটনায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। তারা আরো বলেন, তাকে ধারালো অস্ত্র ছুরিকাঘাতে হত্যা করা করা হয়েছে যার আলামত হিসেবে একটি ধারালো দেশীয় ছুরি উদ্ধার করা হয়েছে। ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন