মোরেলগঞ্জে বাবার চোখ উৎপাটনকারীদের বিচারের দাবি

  28-02-2020 03:47PM

পিএনএস, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানাকে মারপিট করে হাত-পা ভেঙ্গে চোখ তুলে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। শুক্রবার বেলা ১১টায় ঘটনাস্থল শেখপাড়া বাজার এলকায় এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে গুরুতর জখমী রানার দুই শিশু মেয়ে শাহারা আক্তার(৮) ও তামান্না আক্তার(৬) অংশ গ্রহন করে।

রানার পরিবার ও এলাকাবাসীর ব্যানারে আয়োজিত এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহনকারী এলাকাবাসী রানার ওপর বর্বর হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। মিছিল ও প্রতিবাদ সভায় নেতৃত্ব দেন রানার বড়ভাই মো. ফারুক হাওলাদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগম প্রমুখ। বক্তারা এ হামলার জন্য বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন ও তার স্বজনদেরকে দায়ী করেছেন।

প্রসংগত, গত (২৪ ফেব্রুয়ারি) সোমবার দিবাগত রাত ১ টার দিকে মোটর সাইকেল থেকে ফেলে দিয়ে ইউপি সদস্য রানাকে মারপিট করে দুর্বৃত্তরা। তারা রানার হাত-পা ভেঙ্গে ধারালো অস্ত্র দিয়ে ১টি চোঁখ তুলে ফেলে এবং অপরটি খুচিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। রানা এখন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় রানার বড় ভাই ফারুক হাওলাদার বাদী হয়ে ১৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন । পুলিশ এ পর্যন্ত এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেফতার করেছে। এলাকায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন