শিবপুরে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার, অভিযুক্ত গ্রেফতার

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার একদিন পরে থানায় অভিযোগ দেয়া হলে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১মার্চ) রাতে উপজেলার বিলসরন এলাকার একটি মাছের ঘের থেকে ওই আসামীকে গ্রেফতার করা হয়। গত শুক্রবার (২০ মার্চ) বিকালে উপজেলার চক্রধা ইউনিয়নের বিলশরন গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ধর্ষক উজ্জ্বল (১৬) উপজেলার চক্রধা ইউনিয়নের বিলশরন গ্রামের জয়নাল মিয়ার ছেলে। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির মা বাদী হয়ে উজ্জ্বলকে আসামি করে শিবপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা ও থানা সুত্রে জানা গেছে, শিশুটি গত শুক্রবার বিকেলে বাড়ী থেকে একটু দূরে লাউটালে গেলে সেখানে শিশুটিকে ধর্ষণ করে উজ্জ্বল। পরে বাড়িতে এসে রাতে ঘটনা জানালে পরের দিন শনিবার সন্ধ্যায় থানায় অভিযোগ করেন তাঁর মা। পরে ওসি মোল্লা আজিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে রাত আনুমানিক সাড়ে ১টার স্থানীয় একটি মাছের ঘের থেকে অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতার করে। মামলার পরে পুলিশ শিশুটির ডাক্তারি পরীক্ষার সম্পন্ন করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযুক্ত ধর্ষক উজ্জ্বলকে গ্রেফতার করা হয়েছে, তার বিরুদ্ধে ধর্ষণের শিকার শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

পিএনএস/ এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন