শেরপুরে আঠারো ঘন্টার ব্যবধানে ফের সড়ক দুর্ঘটনা: নিহত দুই

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে আঠারো ঘন্টার ব্যবধানে আবারও পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাঁদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এবং পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার (২৬মার্চ) সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজার (মজুমদার অয়েল মিলের সামনে) এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- কক্সবাজার জেলার সদর উপজেলার ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদের ছেলে মজিবুর রহমান (৩০) ও শেরপুর উপজেলার ছোনকা দক্ষিণপাড়ার মৃত আরজ আলী ছেলে আজগর আলী (৫৫)।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে উপজেলার মহাসড়কের উক্ত স্থানে ঢাকাগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে বিপরীতদিক থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ ছয়জন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাইক্রোবাস চালক মজিবুর রহমান মারা যান। এদিকে এই দুর্ঘটনার কিছু সময় পর একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এসময় বাঁশের নিচে চাপা পড়েন পথচারী আজগর আলী। পরে লোকজনের সহযোগিতায় নিহতের লাশ উদ্ধার করা হয় বলে এই স্টেশন কর্মকর্তা জানান।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবিরও এই তথ্য নিশ্চিত করেছেন। উল্লেখ্য: গত বুধবার ২৫মার্চ সকাল থেকে বিকেল পর্যন্ত এ উপজেলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা ঘটে। এসব দুর্ঘটনায় আটজন নিহত ও অন্তত পঁচিশজন আহত হয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন