ডিমলায় মহান স্বাধীনতা দিবসে আলোচনা ও লিফলেট বিতরণ

  

পিএনএস, নীলফামারী জেলা প্রতিনিধি : মহান স্বাধীনতা দিবসকে ঘিরে জাতীয় পতাকা উত্তোলন শেষে ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যানের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে ইউপি সদস্যর সমন্বয়ে এক জরুরী আলোচনায় ও লিফলেট বিতরনের কার্যক্রম হাতে নেয়া হয়। এছাড়াও বহির দেশ থেকে আগত লোকদেরকে দেখা মাত্র হটলাইনে যোগাযোগ এছাড়াও অসহায় ও দুস্থ মানুষদের মাঝে মাস্ক বিতরনসহ জন সচেতনতামূলক সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ব্যাপারে চেয়ারম্যান আমিনুর রহমান বলেন করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে স্রষ্টাকে ডাকার মধ্যে দিয়ে পরিস্কার পরিচ্ছন্নতা , জ্বর,সর্দি, মাথা ব্যাথা, শ্বাসকষ্ট দেখা দিলে বাজারে ঘোরাফিরা না করে বাড়ীতে এর সুচিকিৎসা গ্রহন করা উচিৎ । আপনার অসুস্থতায় আর একজন অসুস্থ হউক , এটা আপনার আমার কারও কাম্য হওয়া উচিৎ নয়। এছাড়াও তিনি বলেন বাংলাদেশ সরকারের স্বাস্থ্য বিভাগের বিধি নিষেধ একাগ্রহতার চিত্রে মেনে নেওয়া উচিৎ। তাই আসুন কঠিন এই বিপদে এক ভাই আর এক ভাইয়ের প্রতি সচেতনতার হাত বাড়াই।

উল্লেখ্য যে, আলোচনা শেষে চেয়ারম্যান ইউনিয়ন কমপ্লেক্স ভবনের মাঠ ও চাপানী হাটে ভিনেগার ও ব্লিসিং পাউডার মিশ্রিত ভাইরাস নিরোধন স্প্রে করা হয়। এতে অংশ নেন ইউপি সচিব সুবাস চন্দ্র রায় ও উদ্দ্যোক্তা শফিকুল ইসলাম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন