ছেলের কোদালের কোপে বাবার মৃত্যু

  27-03-2020 06:23PM

পিএনএস ডেস্ক : সিলেটের গোলাপগঞ্জে ছেলের কোদালের কোপে এক বৃদ্ধ প্রাণ হারিয়েছেন। এ সময় স্বামীকে বাঁচাতে গেলে ছেলের হাত থেকে রেহাই পাননি মাও।

শুক্রবার সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির সুনামপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাই (৭০)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বাড়ির পাশে ঘাতক ছেলে রাহেল আহমদ (৩৫) গাছ কাটতে গেলে তাকে নিষেধ করেন বাবা। এসময় তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। পরে রাতে এ নিয়ে আবার তাদের মধ্যে ঝগড়া হয়। শুক্রবার সকালে চা খাওয়ার পর বাবাকে নিয়ে বাড়ির পাশের একটি জমিতে যায় রাহেল। এসময় আবারও বাবার সঙ্গে বাক-বিতণ্ডায় লিপ্ত হয় সে। এক পর্যায়ে রাহেল হাতে থাকা কোদাল দিয়ে বাবাকে কোপাতে থাকে। চিৎকার শুনে মা মিনারা বেগম (৫০) এগিয়ে আসলে তাকেও কোপায় সে। এ সময় কোদালের উপর্যুপরি কোপে তারা মাটিতে লুটিয়ে পড়েন। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রাহেলের হাত থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঠাকুর মনাইকে মৃত ঘোষণা করেন এবং মিনারা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এদিকে মা-বাবাকে কোপানোর পর গ্রামের মানুষের ধাওয়া খেয়ে রাহেল পালিয়ে যায়। বর্তমানে সে পলাতক রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘাতক ছেলেকে আটক করতে পুলিশ তার শশুড়বাড়িসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন