রংপুরে ২ শতাধিক গরিবের মাঝে চাল-ডাল-সাবান বিতরণ

  

পিএনএস ডেস্ক: করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশের ন্যায় রংপুরেও বন্ধ করেছে ব্যবসা প্রতিষ্ঠানসহ হোটেল ও রেস্তোরাঁ। এই অবস্থায় রংপুর নগরীতে কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবী মানুষেরা। এমন পরিস্থিতিতে মহানগর জাতীয় যুব সংহতি অসহায় দুঃস্থদের পাশে দাঁড়িয়েছে।

শুক্রবার রংপুর মহানগরীর শালবন মিস্ত্রীপাড়া মোড়ে ২ শতাধিক অসহায় দুঃস্থ ও শ্রমজীবী মানুষের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। একই সাথে ডাল ও সাবানও দেয়া হয় তাদের। মহানগর জাতীয় যুবসংহতির সভাপতি শাহিন হোসেন জাকির প্রধান অতিথি হিসাবে দুঃস্থদের মাঝে চাল,ডাল ও সাবান বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, ২৫ নং ওয়ার্ড সভাপতি আফজার হোসেন, সাধারন সম্পাদক রনি আহম্মেদ, ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক রহমান আলী, সাংগঠনিক সম্পাদক ডা. মশিউর রহমান, যুব নেতা আনোয়ার হেসেন,মিলন মিঞা, নাহিদুল রহমান চৌধুরী কেজি, এরশাদ হোসেন প্রমুখ। যা পর্যায়ক্রমে নগরীর ৩৩টি ওয়ার্ডে বিতরণ করা হবে।

এসময় মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্ক নয়, প্রত্যেককে সচেতন হতে হবে। আমরা সকলেই সচেতন হবো। অন্যকে সচেতন করবো। পাশাপাশি সমাজের নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াবো। তাদের সাধ্যমত সাহায্য করবো।

এসময় তিনি বলেন, পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় যুব সংহতি সব সময় খেটে খাওয়া মানুষের পাশে ছিল। বর্তমানেও আছে। আগামীতে থাকবে।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন