কুড়িগ্রামে ৩ বছরের শিশুকে ধর্ষণ, যুবক প্রেপ্তার

  28-03-2020 08:44PM

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের রৌমারীতে ৩ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে হোসেন আলী নামে একজনকে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার (২৭ মার্চ) বিকালে উপজেলার সদর ইউনিয়নের এ ঘটনা ঘটে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের বাওয়াইর গ্রামের মৃত কোরবান আলীর ছেলে হোসেন আলী (১৯) একই গ্রামের ৩ বছরের এক শিশুকে ফুসলিয়ে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির আত্মচিৎকারে তার মা দৌঁড়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। তখন অভিযুক্ত ধর্ষক হোসেন আলী দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে।

রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূপুর বিশ্বাস জানান, শিশুটিকে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রৌমারী থানার পরিদর্শক তদন্ত মোন্তাছির বিল্লাহ জানান, তাৎক্ষণিকভাবে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত ধর্ষকের পরিবার। পরে রাত ১০টার দিকে শিশুর পরিবার থানায় অভিযোগ করে। অভিযোগ পাওয়ার পর রাতেই অভিযান পরিচালনা করে হোসেন আলীকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যপারে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো.দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

পিএনএস/ এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন