বিরামপুরে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

  31-03-2020 08:02PM

পিএনএস, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : মাদক উদ্ধার করতে গিয়ে দিনাজপুরের বিরামপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে। ওই যুবকের নাম মো. ফেরদৌস ফাহিম (৩০)। তিনি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৬নং নীজপাড়া ইউনিয়নের আওয়ালকুড়ি গ্রামের জহুরুল ইসলামের ছেলে। তিনি আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য এবং মাদক ব্যবসায় সঙ্গেও জড়িত ছিলেন। তার নামে বীরগঞ্জ থানায় বেশ কিছু মামলাও রয়েছে বলে ওই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।এ ঘটনায় পুলিশের দুই এসআই ও এক কনস্টেবল আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পাইপগান, ৩ রাউন্ড, ৩টি গুলিখোসা, ১টি হাসুয়া, ২টি ছোঁড়া, ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান মনির।

মঙ্গলবার ভোরে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে এই ঘটনা ঘটে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, ‘ভারতীয় সীমান্ত এলাকা থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক নিয়ে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেন পুলিশ।‘মাদকব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে পুলিশও ফাঁকা গুলি ছোড়ে। ঘটনাস্থলে মাদক ব্যবসায়ীদের গুলিতে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হন’।

এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের গুলিতে পুলিশের এএসআই শাহাজাহান, এএসআই নিরঞ্জন এবং কনস্টেবল দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর পুলিশ লাইন হসপিটালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন