নারায়ণগঞ্জে বেদে সম্প্রদায়কে ডিআইজির খাদ্যসামগ্রী বিতরণ

  01-04-2020 11:12PM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতিতে বেদে সম্প্রদায়সহ নিন্ম আয়ের মানুষের মাঝে পুলিশের পক্ষ হতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) বিকালে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ থেকে ফতুল্লা মডেল থানা দুর্গম এলাকার বক্তাবলীতে আটকা পড়া বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (অপরাধ) জিহাদুল কবির, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন, ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) তরিকুল ইসলাম সুজন, ইন্সপেক্টর (আইসিপি) আজগর হোসেন প্রমুখ।

অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান বলেন, করোনা ভাইরাস রোধে সরকার সব ধরনের পদক্ষেপ নিয়েছে। করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিন্ম আয়ের মানুষ যারা কর্মহীন হয়ে পড়ছে সেসব পরিবারকে সরকার সাহায্য সহযোগিতা করছেন। ঘর থেকে যেন কেউ বাহিরে না বের হয়। পুলিশ জনগণের পাশে সব সময় ছিল এবং থাকবে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন