করোনার সংক্রমণ রোধে প্রবাসীর বিয়ে পণ্ড!

  02-04-2020 07:59PM

পিএনএস ডেস্ক : চলমান করোনাভাইরাসের সংক্রমণরোধে কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর বিয়ে পণ্ড করে দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার উপজেলার মান্নারা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় কনের বাবার কাছ থেকে মুচলেকা নেয়া হয়।

জানা যায়, উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের মন্তলী গ্রামের মৃত আবদুর রবের ছেলে মালয়েশিয়া প্রবাসী মো. নাহিদের সাথে ঢালুয়া ইউনিয়নের মান্নারা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের বিয়ের আনুষ্ঠানিকতা চূড়ান্ত করা হয়। পূর্বনির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী আজ বৃহস্পতিবার ৭০ থেকে ৮০ জন অতিথি আপ্যায়নের মাধ্যমে বিয়েটি সম্পন্ন হওয়ার কথা ছিল। এ খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা প্রশাসন ও কুমিল্লা সেনানিবাসের ১৬ প্যারা পদাতিক ব্যাটালিয়ন যৌথ বিশেষ অভিযান চালিয়ে বিয়ে পণ্ড ঘোষণা করে সকল আয়োজন স্থগিত করে দেয়। এ সময় কনের বাবার কাছ থেকে মুচলেকা আদায় করা হয়।

অভিযানে ছিলেন, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল, সহকারী কমিশনার (ভূমি) মিল্টন বিশ্বাস, সেনাবাহিনীর ক্যাপ্টেন আরাফাত, নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন খন্দকার প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল ঘটনার সত্যতা নিশ্চিত করে করোনাভাইরাসের সংক্রমণরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন