নোয়াখালীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

  03-04-2020 11:39AM


পিএনএস ডেস্ক: নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়ন থেকে অজ্ঞাত (৩২) এক যুবকের ঘাড় কাটা লাশ উদ্ধার করেছে কবিরহাট থানা পুলিশ। এসময় লাশের পাশ থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের সোন্দলপুর চৌরাস্তা মিয়া বাড়ী সংলগ্ন সড়কের পাশ থেকে এ লাশটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ শেষ করে স্থানীয় মসজিদ থেকে লোকজন বের হলে মিয়া বাড়ী এলাকার সড়কের পাশে কম্বল পেচানো অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি কবিরহাট থানায় অবগত করা হয়। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগশন (পিবিআই)র একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের ঘাড় ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। তার পা বাধা ছিল। ধারণা করা হচ্ছে রাতে কোন একসময় দূর্বৃত্তরা এ যুবককে হত্যা করে ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দিয়ে চলে গেছে। নিহত ব্যাক্তির এখনও কোন পরিচয় পাওয়া যায়নি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন