হটলাইনে ফোন দিলেই পৌঁছে দেবেন খাদ্য সহায়তা

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে হটলাইন নাম্বারে ফোন দিলে ঘরে পৌঁছে যাবে খাদ্য সহায়তা। করোনা ভাইরাসের কারনে সদর আসনের নিম্ন মধ্যবিত্ত কর্মহীনদের মাঝে এরকম একটি মানবিক সহযোগিতায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল।তার পক্ষে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিবেন ব্যক্তিগত সহকারি মোঃ বায়েজীদ ভূঁইয়া।

নিম্ন মধ্যবিত্তদের জন্য একটি মোবাইল নাম্বার দেয়া হয়েছে যেখানে নিম্ন মধ্যবিত্ত আয়ের কর্মহীন ব্যক্তি কল করলেই খাদ্য সহায়তা পৌঁছানোর কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে এমপি’র এপিএস বায়েজীদ ভূঁইয়া জানান,যাদের ঘর বাড়িতে এখন পর্যন্ত কোন ধরনের সরকারি/বেসরকারি সাহায্য পৌঁছায় নাই, পেটে ক্ষুধা মুখে লাজ এমন মধ্যবিত্ত/ নিম্ন মধ্যবিত্ত শ্রেণীর যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর জন্য কল করুন ০১৬৪৪৩২৭১২৯ নাম্বারে।

কেউ জানবে না, কেউ কিছু বুঝবে না আপনার বাসায় দ্রব্য সামগ্রী পৌঁছে যাবে। ২৪ ঘন্টা আপনার সেবায় নিয়োজিত আছি”।

তিনি আরও বলেন, প্রানঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধে চলছে অঘোষিত লকডাউন এতে বিপাকে পড়েছেন নিম্ন মধ্যবিত্ত আয়ের মানুষ। যারা অনেক সময় লজ্জার কারনে তাদের প্রযোজনের কথা মুখে বলতে পারেন না। তাদের কথা মাথায় রেখেই এ ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে।

এছাড়াও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে এ পর্যন্ত প্রায় ৩ হাজার পরিবারকে ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন