বরিশালে করোনা ইউনিটে রোগীর মৃত্যু

  06-04-2020 07:51PM

পিএনএস ডেস্ক: ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হসপাতা‌লের ক‌রোনা ইউ‌নি‌টে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নি‌য়ে ভ‌র্তি হওয়া ‍এক পুরুষ রোগীর মৃত্যু হয়েছে।

সোমবার বিকাল ৫টা ১০ মি‌নি‌টে তা‌কে ক‌রোনা ইউ‌নি‌টে ভ‌র্তি করা হ‌য়ে‌ছিল। সা‌ড়ে ৫টায় তার মৃত্যু হয়। তার বা‌ড়ি ব‌রিশাল নগরীর কাউ‌নিয়া তালতলা এলাকায়।

হাসপাতা‌লের প‌রিচালক ডাঃ বা‌কির হো‌সেন জানান, গলাব্যাথা ও স্বাশকষ্ট নি‌য়ে বিকাল ৪টা ৫০ মি‌নি‌টে জরুরি বিভা‌গে আ‌সে ওই রোগী। সেখান থে‌কে তা‌কে ক‌রোনা ইউ‌নি‌টে ভ‌র্তি করা হয়। সেখা‌নে নেয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। তবে কি কার‌ণে তার মৃত্যু হয়েছে তা জানার জন্য পরীক্ষা কর‌তে হ‌বে। এ জন্য তার ড্রপ‌লেট সংগ্রহ ক‌রে ঢাকায় প্রেরণ করা হ‌বে।

ব‌রিশা‌লের জেলা প্রশাসক এসএম অ‌জিয়র রহমান জানান, তি‌নি বিষয়‌টি জান‌তে পে‌রেছেন। এখন তার পরীক্ষা নিরীক্ষার পর তার বা‌ড়ির বিষ‌য়ে সিদ্ধান্ত নেয়া হ‌বে।

শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ক‌রোনা ইউ‌নি‌টে এ পর্যন্ত ৩ জন রোগীর মৃত্যু হয়েছে। তবে পূর্বে মারা যাওয়া দুই রোগীর দেহে করোনা পাওয়া ‍যায়নি। বর্তমা‌নে সেখানে ৯ জন চি‌কিৎসাধীন আ‌ছেন। যা‌দের ম‌ধ্যে ৪ জন নারী ও ৫ জন পুরুষ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন