সালথায় আ'লীগের দু'পক্ষে সংঘর্ষ, আহত ২০

  06-04-2020 10:02PM

পিএনএস ডেস্ক : ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দু'পক্ষে দফায় দফায় সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে ৩০টি বসতঘর ও ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানে। ভাঙচুরের শিকার হয়েছে এএসপির গাড়িও।

সোমবার সকালে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন ও মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছারউদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। রোববার সন্ধ্যায় দু'পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তারা দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

গতকাল সকালে উভয়পক্ষের মধ্যে আবারও সংঘর্ষ হয়। দুই ঘণ্টাব্যাপী চলা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। তাদের নগরকান্দা উপজেলা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে আশপাশের ৩০টি বসতবাড়ি এবং বাজারের ১৫টিরও বেশি দোকান ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে।

সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ার গ্যাসের শেল নিক্ষেপ করে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন