অপ্রয়োজনে রাস্তায়; ৭ জনকে জরিমানা

  07-04-2020 12:04AM

পিএনএস ডেস্ক: বিনা কারণে রাস্তায় বের হওয়ার দায়ে সাত জনকে জরিমানা করেছে র‍্যাব-৪ এর বিশেষ ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৬ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত মিরপুরের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৪ এর পুলিশ সুপার মো. শাহাব উদ্দীন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

এক প্রেস বিজ্ঞপ্তিতে মো. শাহাব উদ্দীন জানান, বর্তমান সময়ে চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) বিস্তার প্রতিরোধে বিভিন্ন কর্মকাণ্ডের অংশ হিসেবে বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অরক্ষিতভাবে বাসার বাইরে বের হতে দেখা যায় অনেককে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তবে কোনো সুনির্দিষ্ট যৌক্তিক কারণ বলতে না পারায় এবং প্রয়োজন ছাড়া রাস্তায় ঘুরে বেড়ানোর দায়ে সাত জনকে বিভিন্ন পরিমাণে আর্থিক জরিমানা করা হয়েছে। তবে মোট জরিমানার পরিমাণ এখনো জানায়নি র‍্যাব।

শাহাব উদ্দিন জানান, র‍্যাব-৪ এর আওতাধীন জনসাধারণকে সতর্ক করা হচ্ছে যে, লকডাউনরত অবস্থায় নিষেধাজ্ঞা অমান্য করে যারা অপ্রয়োজনে বাসার বাইরে বের হবেন এবং অযথা রাস্তায় ঘুরে বেড়াবেন তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আর্থিক জরিমানার পাশাপাশি কারাদণ্ডও প্রদান করা হবে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন