অ্যাম্বুলেন্স না পেয়ে পুলিশের গাড়িতে প্রসূতি!

  08-04-2020 07:27PM

পিএনএস ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে দেশব্যাপী চলছে অচলাবস্থা। রাস্তায় নেই কোনো গাড়ি। এমন অবস্থায় নিরুপায় হয়ে থানায় ফোন দিলেন এক ব্যক্তি। প্রসূতি স্ত্রীকে হাসপাতালে নিতে চাইলেন পুলিশের সহায়তা। কল পেয়েই হাজির থানার গাড়ি, নিয়ে গেল হাসপাতালে।
বুধবার ভোরে চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানাধীন আশরাফ আলী রোডের ব্রিকফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ৩টায় কোতোয়ালী থানার ওসির নম্বরে ফোন দিয়ে নিজের স্ত্রীকে প্রান্তি সেনকে হাসপাতালে নিতে পুলিশের সহায়তা চান স্বামী শিপন সেন। ঠিক ওই মুহূর্তে কোনো অ্যাম্বুলেন্স না পাওয়ায় থানার কাজে নিয়োজিত একটি গাড়ি পাঠিয়ে দেন থানার ওসি মোহাম্মদ মহসীন। পরে সেই গাড়িতে করে ওই নারীকে আন্দরকিল্লা জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালে পৌঁছে দেয় কোতোয়ালী থানা পুলিশ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আশরাফ আলী রোডের ব্রিকফিল্ড এলাকা থেকে এক ব্যক্তি ফোন করে তার অসুস্থ স্ত্রীকে হাসপাতালে নিতে পুলিশের সহায়তা চান। তাৎক্ষণিক কোনো অ্যাম্বুলেন্স না পেয়ে থানার টহল ডিউটির একটি গাড়ি দিয়ে ওই নারীকে হাসপাতালে পৌঁছে দেয়া হয়।

তিনি বলেন, আমাদের পুলিশ সদস্যরা রাতভর সেখানে ছিলেন। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ডাক্তার ডাকা, ওষুধপত্র ক্রয়সহ সবই করেছেন। ভোরে তাদের একটি কন্যা সন্তান জন্ম নিয়েছে। বর্তমানে মা-মেয়ে দুইজনই সুস্থ আছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন