খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গেলেন পুলিশ সুপার

  08-04-2020 11:40PM


পিএনএস ডেস্ক: করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে পড়া অসহায় মানুষের জন্য বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে গেলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

বুধবার বিকেল সাড়ে ৪টায় জেলার কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন কানাইঘাট খেয়াঘাটস্থ বেদে সম্প্রদায় ও রায়গড় গ্রামের দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা, কানাইঘাট থানার ওসি (তদন্ত) আনোয়ার জাহিদসহ কানাইঘাট থানায় কর্মরত অন্য কর্মকর্তারা।

এর আগে বিকেল ৪টায় কানাইঘাট দারুল উলুম মাদরাসা প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। সিলেটের মানুষ যাতে করোনাভাইরাস থেকে রক্ষা পায় সেজন্য আমরা জনসাধারণকে সচেতন করতে নানা উদ্যোগ গ্রহণ করেছি। আপনাদের লকডাউন মেনে চলতে হবে। অতি প্রয়োজনীয় কাজ ছাড়া দয়া করে কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের সহযোগিতায় সিলেট জেলা পুলিশ তৎপর রয়েছে।

তিনি বলেন, এই দুর্যোগ মুহূর্তে সরকারের পাশাপাশি জেলা পুলিশ ও জেলার অধিনস্থ সকল থানা পুলিশ গৃহবন্দি, গরিব অসহায় দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছে। আপনারা সমাজের দানশীল যারা আছেন, জেলা ও থানা পুলিশের কাছে আপনাদের অনুদানের খাদ্যসামগ্রী দিতে পারেন। সেটা আমরা বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র অসহায় মানুষের হাতে পৌঁছে দেব।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন