আড্ডা দেয়ায় যুবককে পিটিয়ে হত্যা করল গ্রামবাসী

  26-05-2020 03:44AM



পিএনএস ডেস্ক: বগুড়ায় এক গ্রাম থেকে অন্য গ্রামে গিয়ে আড্ডা দেয়া নিয়ে বিরোধের জের ধরে বিটল (১৯) নামের যুবককে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী।

সোমবার রাত ৮ টার দিকে বগুড়া শহরের ২য় বাইপাস সড়ক সংলগ্ন বাঁশবাড়িয়া নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত বিটল বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিটল ও তার কয়েক বন্ধু পাশের চকমিঠন গ্রামের ঈদগাহ মাঠে সন্ধ্যার পর বসে আড্ডা দিচ্ছিল। এ সময় ওই গ্রামের কিছু যুবকের সাথে তাদের বিরোধ শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে বিটল ও তার বন্ধুরা চকমিঠন গ্রামের যুবকদের মারধর করে।

এই খবর জানার পর চকমিঠন গ্রামের লোকজন ২য় বাইপাস সড়কে লাঠিসোঁটা নিয়ে অবস্থান নেয়। বিটল বাড়ি ফেরার সময় তাকে সেখানে আটকিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, খুনের সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ ঘটনার পরপরই অভিযান শুরু করছে। লাশ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন