আধা ঘণ্টার ব্যবধানে করোনা ইউনিটে দুই রোগীর মৃত্যু

  26-05-2020 08:32PM

পিএনএস ডেস্ক : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আধা ঘণ্টার ব্যবধানে দুই রোগীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে একজনের মৃত্যু হয়। পরে দুপুর ২টার দিকে আরও একজন মারা যায়। তাদের মধ্যে একজন নারী ও অন্যজন পুরুষ।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, প্রথমে মৃত্যু হওয়া ৫০ বছর বয়সী ওই নারীর বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মাছুয়াকান্দি গ্রামে। দুপুর ২টার দিকে মারা যাওয়া পুরুষ রোগীর (৫৫) বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তারা দুজন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য বিকেলে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, দুপুর পৌনে ২টার দিকে করোনা ইউনিটে মারা যাওয়া ওই নারী জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সকাল ১০টার দিকে মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। ভর্তির সময় তার অবস্থা আশঙ্কাজনক ছিল। দুপুর ১টার পর তার স্বাস্থ্যের আরও অবনতি ঘটতে থাকে এবং পৌনে ২টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মৃত্যু হওয়া অপর রোগীও করোনা উপসর্গ নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে করোনা ইউনিটে ভর্তি হন। ভর্তির সময় তার অবস্থা খারাপ ছিল। দ্রুত তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। পরে দুপুর ২টার দিকে তারও মৃত্যু হয়।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন