রাজশাহীতে ইমাম নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ ৫, আহত ১০

  27-05-2020 08:43PM

পিএনএস, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় মসজিদের ইমাম রাখা না রাখা নিয়ে দুই পক্ষে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার গড়গড়ি ইউনিয়নের চর নওশারা এলাকায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৫ জন আহত হয়েছেন গুলিতে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

গুলিতে আহতরা হলেন, উজ্জ্বল (৩২), সাকিব (১৭), আরিফ (২২), মহির (৬০) ও খোরশেদ (৫৫)। এদের মধ্যে গুরুতর আহত উজ্জ্বল, সাকিব ও আরিফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এলাকার এক পক্ষের দাবি, নওশারা জামে মসজিদের বর্তমান ইমামের নামাজ পড়ানো ভালো নয়, তাকে বাদ দিয়ে অন্য ইমাম নিয়োগ দিতে হবে। তারা পার্শ্ববর্তী নাটোরের লালপুরের এক ব্যক্তিকে ইমাম হিসেবে নিয়োগ দিতে চান। অন্যপক্ষ বর্তমান ইমামকেই রাখতে চান।

এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে একপক্ষ অন্যপক্ষকে লক্ষ্য করে এয়ারগানের গুলি ছোঁড়ে। এতে পাঁচজনের হাতে, বুকে, পিঠে, নাকে গুলি লেগেছে। তবে স্থানীয়রা বলছেন, গুলিতে আহত হয়েছেন ছয়জন। এছাড়া লাঠির আঘাতে দুই পক্ষের আরও অন্তত চারজন আহত হয়েছেন।

তবে ওসি জানান, আহতদের কারও অবস্থা আশঙ্কাজনক নয়। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এয়ারগান উদ্ধারে তল্লাশি চলছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/ জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন