সিংড়ার দুর্গাপুরে ট্রাক উল্টে মারা গেল ৭০০ হাঁস

  29-05-2020 03:07PM


পিএনএস ডেস্ক: নাটোরের সিংড়ার দুর্গাপুরে উজ্জল (৩৫) নামে এক খামারির ট্রাক উল্টে প্রায় ৭০০ হাঁসের মারা গেছে। খামারি উজ্জলের বাড়ি উপজেলার তাজপুর ইউনিয়নের শহরবাড়ী গ্রামে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দুর্গাপুরে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারালে খাদে ট্রাক উল্টে গেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, খামারি উজ্জল হাঁসগুলোর খাবারের জন্য রানীরহাট এলাকায় অবস্থান করছিলেন। স্থান পরিবর্তনের জন একটি মাঝারি ট্রাকে ১৬০০ হাঁস নিয়ে তারাশের রানীরহাট থেকে সিংড়ার দুর্গাপুর বাজারের উদ্দেশে রওনা দেয়। পরে ট্রাকটি দুর্গাপুরের নিকটে এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলে ৭০০ হাঁস মারা যায়।

ক্ষতিগ্রস্ত খামারি উজ্জল বলেন, গত দুই সপ্তাহ আগে তারাশ থেকে ১৬০০ হাঁস প্রতি পিস ৪০০ টাকা করে কিনেছিলাম। ইতোমধ্যে হাঁসগুলো ডিম দিতে শুরু করেছিল। ব্যাংক থেকে ঋণ নিয়ে ব্যবসা শুরু করেছিলাম কিন্তু আমি এখন নিঃস্ব হয়ে গেলাম। এই দুর্ঘটনায় প্রায় তিন লাখ টাকার হাঁস মারা গেছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, এই দুর্ঘটনায় তিনি চোখে অন্ধকার দেখছেন। এমনিতে ডিমের দাম কমে যাওয়ায় লোকসানের মুখে আছেন। তার উপর এই দুর্ঘটনা। এখন ঋণের কিস্তি কী করে দিবেন, সেই চিন্তাই বড় হয়ে দাঁড়িয়েছে। এমতাবস্থায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদের সহায়তা কামনা করেছেন তিনি।

এদিকে স্থানীয়রা জানান, সিংড়া উপজেলার সীমান্তবর্তী দুর্গাপুর-রানীরহাট সড়কের সিংড়া এলাকায় রাস্তার একাংশে সংস্কার জরুরি, দুর্ভোগ, ভোগান্তি আর দুর্ঘটনা নিত্যদিনের। জরুরি কারণে কোনো যানবাহন ঢুকলে পারাপার হতে গিয়ে ঘটছে বিপত্তি, ঘটছে দুর্ঘটনা। নিত্যদিনের দুর্ভোগে পরিণত হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন তারা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন