নরসিংদীতে শ্বাসকষ্টে গৃহবধূর মৃত্যু, দাফন করলো পুলিশ

  29-05-2020 06:45PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে মৃত্যুবরণ করা ফেরদৌসী বেগম (২৭) নামে এক গৃহবধূর লাশ পরিবারের লোকজন গ্রহণ না করায় স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতি অনুযায়ী দাফন করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মে) নরসিংদী পৌর কবরস্থানে কবর খোঁড়া থেকে শুরু করে ওই নারীর দাফনের ব্যবস্থা গ্রহণ করে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সহ থানা পুলিশের সদস্যগণ। এর আগে বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় নরসিংদী সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন গৃহবধূ ফেরদৌসী বেগম। ফেরদৌসী বেগম ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার খাল্লা গ্রামের মালদ্বীপ প্রবাসী আল আমিনের স্ত্রী এবং নরসিংদী শহরের শালিধা মহল্লার ভাড়াটিয়া। নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ, পরিবারের সদস্য ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, স্বামী ১০ বছর ধরে প্রবাসে থাকায় ৫ম শ্রেণিতে পড়ুয়া এক সন্তানসহ শালিধা মহল্লার একটি ভাড়া বাড়িতে বসবাস করছিলেন ওই গৃহবধূ। তিনদিন ধরে তার বমি ও খাবারে অরুচিসহ বিভিন্ন লক্ষণ দেখা দেয়। পরে বৃহস্পতিবার দুপুরে হঠাৎ মাথা ব্যথা ও শ্বাসকষ্ট জনিত কারণে নরসিংদী সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন ফেরদৌসি বেগম। সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। করোনায় তার মৃত্যু হয়েছে এমন ভয়ে স্বামীর পরিবার ও বাবার বাড়ির লোকজন ওই গৃহবধূর লাশ গ্রহণ করতে রাজি হননি। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জেলা স্বাস্থ্য বিভাগসহ সংশ্লিষ্টদের অবহিত করেন।

খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশে নরসিংদী সদর হাসপাতাল থেকে রাতেই লাশ গ্রহণ করেন নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈয়দুজ্জামান। পরে শুক্রবার দুপুরে নরসিংদী পৌর কবরস্থানে জানাজা শেষে লাশ দাফন করে পুলিশ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন