পার্বতীপুরে কিশোরীকে অপহরণের দায়ে কারাগারে যুবক

  30-05-2020 06:12PM

পিএনএস, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে ৮ম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণের ঘটনায় দিপু চন্দ্র রায় (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। অপহরণের ৪ দিন পর নীলফামারী থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

জানা যায়, গত ২৩ মে সন্ধায় বাড়ির পাশের রাস্তা থেকে ওই ছাত্রীকে (১৫) অপহরণ করে নিয়ে যায় চিরিরবন্দর উপজেলার খোচনা (দরগাপাড়া) গ্রামের চৈতান্য রায়ের পুত্র দিপু চন্দ্র রায়। ঘটনার পর পরই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে মডেল থানায় ওসি (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে এস আই মতিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে বৃহস্পতিবার নীলফামারী জেলার কচুকাটা ইউনিয়নের দুহুলী গ্রামে সন্তোষ মহন্ত এর বাড়ি থেকে আপহরনকারী দিপু চন্দ্র রায়কে আটকের পর কিশোরীকে উদ্ধার করেন। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধনী/০৩) আইনের ৭/৩০ ধারায় শিশু অপহরণের দায়ে একটি মামলা রজু হয়েছে।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছু রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার যুবককে আদালতের মাধ্যমে ওই যুবককে জেল হাজতে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন