মনিরামপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  31-05-2020 04:26PM

পিএনএস ডেস্ক : যশোরের শিল্প শহর অভয়নগর এলাকার একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রুবেল ইসলাম শাওন (২৫) মনিরামপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে তিনটার দিকে মনিরামপুরের মশ্বিমনগরের রামপুর মোড়ে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ৬৪ বোতল ফেনসিডিল এবং গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব-৬ খুলনার কোম্পানির স্পেশাল পুলিশ পরিদর্শক (ওসি) রামজান আলী বাদি হয়ে মনিরামপুর থানায় তিনটি মামলা করেছেন। র্যাব জানায়, নিহতের লাশ উদ্ধারের পর পুলিশ রোববার দুপুরে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত রুবেল ইসলাম শাওন অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে।

মনিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই দেবাশীষ মন্ডল জানান, র্যাবের দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন শনিবার রাতে মনিরামপুরের ক্রাইমপয়েন্ট রামপুরে মোড়ের পাশে ফেনসিডিল এবং অস্ত্রের একটি বড় চালান বেচাকেনা হবে। সংবাদ পেয়ে খুলনা থেকে র্যাবের একটি টিম শনিবার গভীর রাতে মনিরামপুরের রামপুর মোড়ের আশপাশে অবস্থান নেয়। রাত সাড়ে তিনটার দিকে পার্শ্ববর্তী খালেক সানার ধানের ক্ষেতে মাদক ব্যবসায়ীরা অবস্থান নেয়। এ সময় র্যাব সদস্যরা তাদের চ্যালেঞ্জ করেন। তখন মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও কয়েক রাউন্ড পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ রুবেলকে এবং ৬৪ বোতল ফেনসিডিলসহ এক রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। পরে আহত রুবেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত ডা: মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মনিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, র্যাব-৬ খুলনা কোম্পানি কমান্ডার স্পেশাল পুলিশ পরিদর্শক(ওসি) রমজান আলী বাদি হয়ে রোববার সকালে অস্ত্র, মাদক এবং হত্যাকাণ্ডে ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের নামে পৃথক তিনটি মামলা করেছেন অভয়নগর থানার ওসি (সার্বিক) তাজুল ইসলাম জানান, রুবেল ইসলাম শাওন নওয়াপাড়া-অভয়নগরের মাদক এবং অস্ত্র বেচাকেনা সিন্ডিকেটের প্রধান ছিলেন। ইতোপূর্বে রুবেলকে কয়েকবার আটকও করা হয়েছিল। কিন্তু জামিনে মুক্ত হয়ে তিনি আবারও সিন্ডিকেট পরিচালনা করে আসছিলেন। তার নামে অভয়নগর থানায় মাদক, অস্ত্রসহ তিনটি মামলা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন