লাকসামে নতুন করোনাক্রান্ত ৭

  04-06-2020 11:50AM


পিএনএস ডেস্ক: কুমিল্লার লাকসামে উদ্বেগজনক হারে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে নতুন আরও সাতজনের করোনা শনাক্তের বিষয়টি উপজেলা স্বাস্থ্যবিভাগকে নিশ্চিত করে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৮ জনে দাঁড়ালো।

স্থানীয় স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা যায়, গতকাল দুপুরে লাকসামে ১০টি নমুনার রিপোর্ট আসে। তাদের মধ্যে সাতজনের পজিটিভ ও তিনজনের নেগেটিভ। রাত সাড়ে ১১টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে আরও ২৫জনের রিপোর্ট পাঠানো হয়। তাদের মধ্যে সাতজনের পজিটিভ ও ১৮জনের নেগেটিভ।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আলমগীর হোসেন জানান, দুই দফায় সর্বমোট ৩৫ জনের রিপোর্ট এসেছে। প্রথম দফায় ১০ জনের মধ্যে সাতজন এবং দ্বিতীয় দফায় ২৫ জনের মধ্যে সাতজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে লাকসামে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৮ জনে দাঁড়ালো।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। কারো শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তাৎক্ষণিক র্যা পিড রেসপন্স টিমকে অবহিত করুন। আপনাদের স্বাস্থ্যসেবায় আমাদের টিম সর্বদা তৎপর রয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন