আশুগঞ্জে কাভার্ডভ্যান থেকে মিললো গাঁজা ও ফেন্সিডিল : আটক ৪

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলাআশুগঞ্জে উপজেলা কাভার্ড ভ্যান তল্লাশি করে মিলল ৫৪কেজি গাঁজা ও ২৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র্যাব। এসময় মাদক পাচারের সাথে জড়িত থাকার অভি যোগে ৪জনকে আটক করা হয়। শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টুল প্লাজা থেকে এসব আটক করা হয়।

আটকরা হলেন, ঝালকাঠি জেলার বাসন্দা গ্রামের ফজলে আলীর ছেলে মোঃ রানা (২৪), ২। নাটোর জেলার হাট সিংহার্দ এলাকার মোন দুলাল মিয়ার ছেলে মোঃ মান্না (১৯), হবিগঞ্জের মাধবপুরের মধু মিয়ার ছেলে মোঃ সাজন মিয়া (২২) ও উপজেলার কালিকাপুরের বেল্লাল মিয়ার ছেলে মোঃ রিপন (২৩)।

শুক্রবার দুপুরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে ভৈরব র্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আশুগঞ্জ টুলপ্লাজা থেকে ঢাকা মেট্রো-উ-১২-০৫৬৮ হলুদ রংয়ের কাভার্ড ভ্যান তল্লাশি করে ৫৪কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির সাড়ে ২৪হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় ৪জনকে আটক ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন