পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই!

  05-06-2020 05:58PM

পিএনএস ডেস্ক : জামালপুরের বকশীগঞ্জে জুয়ার আসরে ডিবি পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। হামলায় পুলিশের এক উপপরির্শকসহ (এসআই) নয়জন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার মেরুরচর ইউনিয়নের বাগাডুবা গ্রামে এই ঘটনা ঘটে।

পরে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের নেতৃত্বে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের বাগাডুবা এলাকার মৃত ছামাদ আলীর ছেলে মজনু মিয়ার ঘরে নিয়মিত জুয়ার আসর বসছিলো গতকাল রাতেও জুয়ার আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে হাতেনাতে ৮ জুয়ারীকে আটক করা হয়। আটকের পর আবুল কালাম ও তার ছেলে সাজুর নেতৃত্বে জুয়ারীরা পুলিশের ওপর হামলা চালায়। হামলা চালিয়ে আসামিদের ছিনিয়ে নেয়।

হামলায় ডিবি পুলিশের এসআই জিকরুল ইসলাম, উপপরিদর্শক (এএস আই) খলিলুর রহমান, এএসআই মনির, এএসআই হুমায়ুন কবীর, কনস্টেবল কামরুজ্জামান,শাহীনুর ইসলাম,বিন কাসিম,আরিফ রব্বানী ও আনোয়ার হোসেন গুরতর আহত হয়।

পরে খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। আহতদের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে গুরতর আহত এএস আই খলিলুর রহমান ও পুলিশ সদস্য কামরুজ্জামানকে জামালপুর হাসপাতালে রেফার করা হয়েছে।

জুয়ার আসরে অভিযানকারী ডিবির এসআই জিকরুল ইসলাম দৈনিক আমাদের সময়কে বলেন, ‘আসামিদের নিয়ে ঘর থেকে বের হওয়ার সময় তারা আমাদের ওপর হামলা চালিয়ে আসামিদের ছিনিয়ে নেয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। অপরাধী যত শক্তিশালীই হোক কেউ রেহাই পাবে না।’

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন