ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জনকে হত্যা

  01-07-2020 02:24AM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জনকে হত্যা করা হয়েছেন।

মঙ্গলবার রাতে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রাম ও পৌর শহেরর বাণিক পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আনন্দপুর গ্রামের প্রয়াত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়া (৬০) ও জেলা শহরের কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শুভ (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে মজলিশপুর ইউপির আনন্দপুর গ্রামে বাড়ির রাস্তার মাটি কাটা নিয়ে মৃত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়ার সাথে তার প্রতিপক্ষ রতন, উজ্জল ও শফিক মিয়ার তর্কবিতর্ক হয়। এ সময় রতনের লোকজন মাটি কেটে নিতে গেলে শিশু মিয়ার লোকজন বাধা দেয়।

পরে রতনের লোকজন শিশু মিয়া ও তার পরিবারের উপর হামলা চালায়।শিশু মিয়াসহ তিনজনকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু মিয়াকে মৃত ঘোষনা করেন।

এদিকে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পূর্ব বিরোধের জের ধরে বণিক পাড়া এলাকায় প্রতিপক্ষ তুষারের ছুরিকাঘাতে কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শুভ নিহত হন। বেশ কয়েক দিন আগে তুষার ও শুভর মধ্যে জুনিয়র সিনিয়র নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে শুভর উপর হামলা চালায় তুষার।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন