পটুয়াখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  02-07-2020 10:52AM


পিএনএস ডেস্ক: পূর্ব শক্রতার জেরে পটুয়াখালীতে এক জুতা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। আজ বৃহস্পতিবার সকালে এলাকাবাসীর খবরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে পুলিশ।

বুধবার গভীর রাতের যে কোন সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামের সোহরাব হাওলাদারের পুত্র নিহত মামুন হাওলাদার (৩৮)। শহরের নিউ মার্কেটের নাজ সুজ দোকানের মালিক ছিলেন মামুন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যার দিকে মোবাইলে একটি কল আসলে তার সাথে কথা বলে বাহিরে চলে যায় মামুন। পরে রাত ১১টার দিকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে অনেক খোঁজাখুঁজি করেও মামুনের সন্ধ্যান পাওয়া যায়নি। পরে ভোরে মিঠাপুর গ্রামের একটি পরিত্যক্ত স্থানে মামুনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, মামুনের পিঠে তিনটিসহ শরীরে মোট ১২টি কোপের দাগ রয়েছে। পূর্ব শক্রতার জেরে খুব কাছের বা পরিচিত কোন প্রতিপক্ষ তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। কারণ সন্ধ্যায় বাসায় পৌছালে তার মোবাইলে একটি কল আসলে কথা বলে মামুন বাহির হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন