নারায়ণগঞ্জে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ১

  04-07-2020 01:50AM

পিএনএস, নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দরে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ৫ হাজার টাকা ধার দেয়ার কথা বলে ভবনের ছাদে নিয়ে গলায় ছুরি ঠেকিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ করে। এ ঘটনায় হাবু ওরফে হবি (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ১নং বন্দর নয়ানগর এলাকার নাজমা বেগমের একতলা ভবনের ছাদে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শুক্রবার বন্দর থানায় মামলা করেছেন।

পুলিশ জানায়, বন্দর শাহী মসজিদ খালপাড় এলাকার মো. জয় মিয়ার ছেলে হাবু ওরফে হবি মিয়ার সঙ্গে একই এলাকার এক প্রবাসীর স্ত্রী পূর্ব পরিচয় ছিল। প্রবাসীর স্ত্রী হবু মিয়ার কাছে ৫ হাজার টাকা ধার চান। টাকা দিতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে নয়ানগর এলাকার নাজমা বেগমের বিল্ডিংয়ের ছাদের ওপর প্রবাসীর স্ত্রীকে নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিত ভাবে ছাদে নিয়ে প্রবাসীর স্ত্রী গলায় ধারালো ছুরি ঠেকিয়ে হবু ও তার বন্ধু আলী (৪০) দুজনে মিলে পালাক্রমে ধর্ষণ করে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, শুক্রবার বিকালে প্রবাসীর স্ত্রী হবু ও আলীকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন