শিবালয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বখাটে গ্রেপ্তার

  06-07-2020 08:31PM

পিএনএস ডেস্ক : মানিকগঞ্জের শিবালয়ে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাহিনুর ইসলাম নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা করলে সোমবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে উপজেলার চন্দ্রপ্রতাপ বাশাইল গ্রামের রিকশা চালকের স্কুল পড়ুয়া মেয়েকে শাহীনুর ঘরের মধ্যে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। এ ঘটনায় কিশোরের আত্মীয়-স্বজন সেদিন দিবাগত রাতে কিশোরীর পরিবারকে ২০ হাজার টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। কিন্তু মেয়ের পরিবার রাজি না হয়ে থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় ওয়ার্ড মেম্বার জাহিদুল ইসলাম জানান, কিশোরী ও তার পরিবারের কাছ থেকে ন্যাক্কারজনক ঘটনাটি শুনি। পরে আমি তাদের আইনের আশ্রয় নিতে বলি।

শিবালয় থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে সোমবার বিকালে আমি ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ওই বখাটেকে গ্রেপ্তার করি। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামিকে আদালতে পাঠানোর পক্রিয়া চলছে বলেও তিনি জানান।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন