ফরিদপুরে করোনা উপসর্গে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু

  07-07-2020 12:01AM

পিএনএস ডেস্ক : ফরিদপুরের ভাঙ্গা মডেল পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন (৫৫) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। রোববার দিবাগত রাত ৩টার দিকে বরিশালের একটি আবাসিক হোটেল থেকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আনোয়ার হোসেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ইসাদি গ্রামের মৃত জালাল আহম্মেদের জ্যৈষ্ঠ পুত্র।

পৌরসভা সূত্রে জানা গেছে, ইঞ্জিনিয়ার আনোয়োর হোসেন গত ৭ ধরে জ্বর, ঠাণ্ডা, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোববার তার শ্বাসকষ্ট বেড়ে গেলে আত্মীয়-স্বজনেরা তাকে বরিশালের একটি হাসপাতালে নিয়ে যায়। রাত বেশি হওয়ায় তাকে বরিশালের একটি আবাসিক হোটেলে রাখা হয়। রাতেই শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সোমবার ভোরে নিহতের আত্মীয়-স্বজনেরা গ্রামের বাড়ি নিয়ে যায় এবং বেলা ১২টার সময়ে তার গ্রামের বাড়ি ইসাদিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ভাঙ্গা পৌরসভা মেয়র আবু ফয়েজ মো. রেজা জানান, নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন ২০১৩ সালে ভাঙ্গা পৌরসভার যোগদান করেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মোহসীন উদ্দিন ফকির বলেন, মৃত্যুর পর বরিশাল থেকে নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেনের শরীর থেকে নমুনা নেয়া হয়েছে। নমুনা পরীক্ষা করে নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যু করোনা ছিল কি না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন