নবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার ২

  07-07-2020 04:14PM

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ গৃহবধূকে ধর্ষণের চেষ্টার মামলায় ২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার পুটিমারা ইউনিয়নের মতিহারা গ্রামের আঃ খালেক সর্দারের ছেলে ফজলে রাব্বী(৪৬) ও আতাউর রহমান সর্দার((৩৬)। গ্রেফতার কৃতদের আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃত ফজলে রাব্বী গত ৬ জুলাই সোমবার রাত আনুমানিক ৮.৪৫ টার সময় উপজেলার পুটিমারা ইউনিয়নের কালিয়া গ্রামের ভ্যানচালক সেকেন্দার আলীর স্ত্রী(৩৫)কে বাড়ীতে কেউ না থাকার সুযোগে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় ওই গৃহ বধূর চিৎকারে প্রতিবেশিরা এসে ফজলে রাব্বীকে আটক করে। এরপর কে বা কারা ফজলে রাব্বীকে আটক করে রাখা হয়েছে বলে তার পরিবারের সদস্যদের নিকট মোবাইল ফোনে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফজলে রাব্বীর পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে ফজলে রাব্বীকে ছিনিয়ে নেয়া সহ মারপিট ও ভাংচুর করে।

এ ঘটনায় ধর্ষনের চেষ্টার শিকার গৃহবধূ নিজেই বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে নবাবগঞ্জ থানায় জোর পূর্বক ধর্ষনের চেষ্টা ও বাড়ীতে অনধিকার প্রবেশ পূর্বক মারপিট সহ ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ আনয়ন করে রাতেই একটি মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ রাতেই উপরোক্তদের গ্রেফতার করে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন