বরিশালে করোনা ওয়ার্ডে ৭ ঘণ্টায় ৪ রোগীর মৃত্যু

  07-07-2020 04:48PM

পিএনএস ডেস্ক : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সোমবার রাত সাড়ে ১১টা থেকে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার মধ্যে ওই ৪ ব্যক্তি করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হাসপতাল কর্তৃপক্ষ জানায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ওয়াহউল্লাহ খান (৬২) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৩ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি করোনা নেগেটিভ ছিলেন।

মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে আলতাফ হোসেন (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাকে গত সোমবার রাত ১১টা ১০ মিনিটের সময় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে গত সোমবার রাত সাড়ে ১১টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল সদর উপচেলার মো. রাজ্জাক (৬৫) মারা যান। তাকে সোমবার সন্ধ্যা ৬টায় হাসপাতালে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

একই সময় আবুল কায়সার (৭২) নামে আরও এক রোগী করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সোমবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটের সময় তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, সোমবার রাত সাড়ে ১১টা থেকে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৪ রোগীর মৃত্যু হয়েছে।

তাদের নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এই নিয়ে হাসপাতলের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১১৯ জন রোগী মারা গেছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ হয়েছে ৪৫জন।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন