ডিমলায় ফোর লেন রাস্তা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : রংপুর-পাগলাপীর থেকে জলঢাকা-ডালিয়া হয়ে পাটগ্রাম বুড়িমাড়ী স্থলবন্দর পর্যন্ত প্রস্তাবিত ফোর লেন রাস্তা অবিলম্বে বাস্তবায়নের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। নীলফামারী ডিমলা উপজেলা সচেনতন নাগরিক, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আয়োজনে ৮ জুলাই সকাল ১১টায় ডালিয়া-জলঢাকা মহা সড়ক চাপানীহাট জিড়ো পয়েন্টে ঘন্টা ব্যাপী এক মানববন্ধনে অংশ নেন নানা শ্রেণির পেশা জীবি মানুষ।

এতে এস.এম শুভর সঞ্চালনায় ও তারিক বিন হকের সার্বিক তথ্যাবধায়নে বক্তব্য রাখেন, ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক বাবু চিত্ত রঞ্জন রায়, যুব লীগ যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান মানিক, জাতীয়তাবাদী দল বি.এন.পি ’র ইউনিয়ন সভাপতি জিয়াউর হক জিয়া, শিক্ষক রুহল আমিন প্রমুখ।

মানববন্ধনে বক্তাগণ বলেন,একটি উন্নত দেশ গঠনে রাস্তার কোন বিকল্প নেই। তাই অধিকার আদায়ে সচেতন নাগরিকের পক্ষ থেকে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ রাস্তা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সকলের কাছে আমাদের প্রাণের দাবী একটি উন্নয়ন যোগাযোগ ব্যবস্থার জন্য রংপুর-পাগলাপীর থেকে জলঢাকা-ডালিয়া হয়ে পাটগ্রাম বুড়িমাড়ী স্থলবন্দর পর্যন্ত নির্মানের জন্য এ অঞ্চলের লাখ মানুষ পক্ষ থেকে প্রানত্তক দাবী জানাই।

এছাড়া রংপুর লালমনিরহাট-বুড়িমারী পর্যন্ত রাস্তার দুরত্ব ১৩৫ কি:মি:। অপর দিকে রংপুর জলঢাকা বুড়িমারী হয় ৯০ কি:মি: সেদিক থেকে ৪৫ কি:মি: রাস্তা কম হওয়ায় সরকারের কোটি টাকা বাঁচবে।.

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন