৫ বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ করল প্রেমিক, আটক ২

  08-07-2020 11:50PM

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় এক কিশোরীকে (১৭) গণধর্ষণের মামলায় ৬ আসামির দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৮ জুলাই) বিকেলে জেলার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জালাল উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে তারা।

সোমবার জেলার নাঙ্গলকোট উপজেলার তুলাপুকুরিয়া এলাকায় ধর্ষণের শিকার হয় ওই কিশোরী। ওইদিনই নাঙ্গলকোট থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগী। মূল অভিযুক্ত পলাতক থাকলেও মঙ্গলবার রাতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- নাঙ্গলকোট উপজেলার মকরবপুর এলাকার চাঁন মিয়ার ছেলে রাসেল (২০) ও একই উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের আবদুল কাদেরের ছেলে শিবলু (১৯)।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বাড়ি নাঙ্গলকোট উপজেলা সদরে। গত ৭-৮ মাস ধরে একই এলাকার ফয়সাল নামে এক যুবকের সঙ্গে তার প্রেম ছিল। গত ২ জুলাই ওই কিশোরী বাড়ি থেকে পালিয়ে ঢাকায় তার এক আত্মীয়ের বাড়িতে চলে যায়। পরে সে সোমবার প্রেমিক ফয়সালের সঙ্গে যোগাযোগ করে নাঙ্গলকোটে ফিরলে কথিত প্রেমিক তাকে তুলাপুকুরিয়া এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে ৫ বন্ধুকে নিয়ে রাত ১০টা থেকে ২টা পর্যন্ত ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়।

এদিকে, পুলিশের তত্ত্বাবধানে পুলিশের তত্ত্বাবধানে বুধবার কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ভুক্তভোগী কিশোরীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম জানান, ঘটনার মূল অভিযুক্ত ফয়সালসহ অন্য ৪ আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন