শেরপুরে দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

  10-07-2020 07:16PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আশরাফ আলী (৪৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। তিনি জেলার শাজাহানপুর উপজেলার মানিকদিপা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। এ ঘটনায় অপর ট্রাকের চালক জালাল উদ্দীনও (২২) আহত হন। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০জুলাই) সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা আম বোঝাই একটি ট্রাক মহাসড়কের উক্ত স্থানে পৌঁছলে বিপরীতমুখি আরেকটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক আশরাফ আলী মারা যান।

এছাড়া অপর ট্রাকের চালক বগুড়া সদর উপজেলার নিশিন্দারা এলাকার আব্দুল জলিলের ছেলে জালাল উদ্দীন গুরুতর আহত হন। পরে দ্রুত উদ্ধার করে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয় বলে এই স্টেশন কর্মকর্তা জানান। জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদও এই তথ্য নিশ্চিত করেছেন।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন