বাবা-দুলাভাইসহ বাড়ি ফেরা হলো না সিংগাপুর প্রবাসীর

  30-07-2020 12:53PM

পিএনএস ডেস্ক:গোপালগঞ্জের কাশিয়ানীতে ব্রীজের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে পিতা-পুত্রসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

বৃহস্প‌তিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভা‌টিয়াপাড়া ফ্লাইওভারের উপর ওঠার সময় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিংগাপুর প্রবাসী এমদাদুল হক (২৫), তার পিতা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা (৩৫)।

আহত খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন (২২) ও ড্রাইভার বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের শামীমকে (২৫) মারাত্মক আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কা‌শিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জা‌নান, একটি প্রাইভেট কারে করে একই পরিবারের ৫ জন ঢাকা থেকে খুলনা যা‌চ্ছিলেন। এসময় প্রাইভেটকারটি ফ্লাইওভারে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হা‌রিয়ে ফেললে রে‌লিং এর সাথে সাজোরে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে সিংগাপুর প্রবাসী ইমদাদুল, তার বাবা জিয়ারুল ও ভগ্নিপতি সাজ্জাদ নিহত হন। এসময় অপর দুইজন আহত হন। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতদের মরদেহ ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। পরিবারের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন