ঈদ করতে গিয়ে লাশ হয়ে ফিরলো দুই বোন

  06-08-2020 07:09PM

পিএনএস ডেস্ক: নানাবাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে মীম (১২) ও সুমাইয়া (১১) নামক দুই বোন মারা গেছেন। তারা সম্পর্কে খালাতো বোন।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পাবনার সদর উপজেলার সাত মাইল নামক গ্রামে এ ঘটনা ঘটে। তারা নানাবাড়ির পাশে অবস্থিত ইটভাটায় খেলতে গিয়ে ইটভাটার পুকুরে ডুবে যায়।

মীম ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের মেয়ে ও সুমাইয়া একই উপজেলার বাঁশেরবাদা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

স্থানীয়রা জানান, তারা দুজন ঈদ উপলক্ষে সাত মাইল গ্রামে নানা চাঁদু সেখের বাড়ি বেড়াতে এসেছিলো। বেলা ১২টার দিকে তারা নানাবাড়ির পাশে অবস্থিত একটি ইটভাটায় স্তুপ করে রাখা মাটির ঢিবির ওপর খেলতে যায়। এ সময় হঠাৎ তারা পা পিছলে ঢিবির নিচে ভাটার পুুকরে পড়ে যায়। তারা বেশ কিছু সময় ডুবে থাকার পরও পানি থেকে না ওঠায় তাদের সাথে থাকা অন্যরা বাড়ির বড়দের ডেকে আনে।

বাড়ির লোকজন ও প্রতিবেশিরা খোঁজাখুঁজি করে পানির নিচ থেকে তাদের উদ্ধার করেন। এরপর দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পাবনা জেনারেল হাসপাতালের কনসালট্যান্ট ডা. আকসাদ মাসুর আনন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই শিশু দুটির মৃত্যু হয়েছিল।

তাদের নানা চাঁদু সেখ জানান, দুপুর দু’টার দিকে তার দুই নাতনিকে নিজ নিজ গ্রামে নিয়ে যাওয়া হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন