বগুড়ায় বাসচাপায় এনজিও কর্মী নিহত

  08-08-2020 03:03PM


পিএনএস ডেস্ক: বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় দিলীপ কুমার রায় (৩৫) নামে একজন এনজিও কর্মী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত দিলীপ কুমার রায় কুড়িগ্রামের উলীপুর উপজেলার গাড়িবাকসী গ্রামের তারাপদ রায়ের ছেলে। ময়মনসিংহে একটি এনজিওতে কর্মরত ছিলেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন জানান, দিলীপ কুমার রায় ঈদের ছুটি কাটাতে বাড়ি গিয়েছিলেন। ছুটি শেষে শুক্রবার সকালের দিকে কর্মস্থলে যাওয়ার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে রওনা হন তিনি। কিন্তু শেরপুর উপজেলা পরিষদের সামনে পৌঁছালে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন ওই এনজিও কর্মী। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) এবাদ আলী মোল্লা জানান, দুর্ঘটনার পরপরই বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন