শেরপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

  08-08-2020 04:16PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় দিলীপ কুমার রায় (৩৫) নামে একজন এনজিও কর্মী নিহত হয়েছেন। গত শুক্রবার (০৭আগস্ট) দিনগত রাত অনুমান দশটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের স্থানীয় উপজেলা পরিষদের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত দিলীপ কুমার রায় কুড়িগ্রামের উলীপুর উপজেলার গাড়িবাকসী গ্রামের তারাপদ রায়ের ছেলে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, দিলীপ কুমার রায় ময়মনসিংহে একটি এনজিওতে কর্মরত ছিলেন। ঈদের ছুটি কাটাতে তিনি বাড়ি যান। ছুটি শেষে শুক্রবার সকালের দিকে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে দ্রুতগতির একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন এই এনজিও কর্মী। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এবাদ আলী মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি পালিয়ে যাওয়ায় চালক ও তার সহকারি কাউকে আটক করা যায়নি। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি উক্ত ঘটনায় থানায় একটি মামলা নেয়া হয়েছে বলে এই কর্মকর্তা জানান।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন